Pages

Sunday, April 1, 2018

বিজ্ঞাপন বিষয়ক বাণী (দেশ বিদেশের বিজ্ঞাপন)




















১. আপনি একটি পার্টিতে চমৎকার সুদর্শন পুরুষকে দেখলেন এবং তার কাছে গিয়ে বললেন “আমি বিছানায় বেশ চমৎকার”। -এটি হলো ডিরেক্ট মার্কেটিং।
২. আপনি কোন পার্টিতে বান্ধবীদের নিয়ে গেলেন এবং সেখানে একজন সুদর্শন পুরুষকে দেখলেন। এর মধ্য আপনার একজন বান্ধবী সেই পুরুষটির কাছে গিয়ে, আপনাকে দেখিয়ে বলল, “সে বিছানায় চমৎকার।” – এটা হলো অ্যাডভার্টাইজিং
৩. আপনি কোন পার্টিতে গিয়ে একজন সুদর্শন পুরুষ দেখে তার কাছে গিয়ে তার ফোন নং চাইলেন। পরের দিন তাকে ফোন করে বললেন “আমি বিছানায় বেশ চমৎকার”। - এটি হলো টেলিমার্কেটিং
৪. আপনি কোন পার্টিতে গিয়ে একজন সুদর্শন পুরুষ দেখে, নিজের ড্রেস, চুল একটু ঠিক করে তার কাছে এগিয়ে গেলেন। তার চোখে চোখ রাখলেন, তার গ্লাসে ড্রিংকস ঢেলে দিলেন। এরপর আলতো করে আপনার বুক তার কনুইয়ের সাথে স্পর্শ করলেন এবং বললেন “আমি বিছানায় বেশ ভাল।” – এটা হলো পাবলিক রিলেশন
৫. আপনি একটি পার্টিতে গেলেন এবং একজন সুদর্শন পুরুষকে দেখলেন। পুরুষটি আপনার দিকে এগিয়ে এসে বলল “শুনলাম আপনি নাকি বিছানায় বেশ চমৎকার?” – এটা হলো ব্র্যান্ড রিকোগনিশন
৬. আপনি পার্টিতে চমৎকার এক পুরুষ দেখলেন। আপনি আপনার বান্ধবিকে নিয়ে তার বাসায় যাওয়ার কথা বললেন।– এটি হলো সেলস রিপ্রেজেন্টেটিভ
৭. আপনার বান্ধবী তাকে সুখি করতে পারলোনা তাই সে আপনাকে ডাকল। - এটা হলো টেকনিক্যাল সাপোর্ট
৮. আপনি যখন পার্টি থেকে ফিরছিলেন, তখন ভাবলেন সব বিল্ডিংয়ে সুদর্শন পুরুষ নিয়ে কেউ না কেউ শুয়ে আছে। তাই আপনি একটি বিল্ডিং এ উঠে জোরে জোরে বললেন, “আমি বিছানায় বেশ ভাল।” – এটা হলো স্প্যাম।
(ইন্টারনেট থেকে অনুদিত)

No comments:

Post a Comment

Disclaimer

Disclaimer: All the information on this website is published in good faith and for general information purpose only. Some content i...